অপরিচিতা ফুল
- জান্নাতুল ফেরদাউস ১৭-০৫-২০২৪

পরে কি মনে?
এই সেই ফুল
হাতের উপর হাত লেপ্টে
বক্ষ আকুল
শ্রান্ত দুজরা চোখ
স্থির বিন্দু পানে
সহস্র মাইল দূরে থেকেও
যেনো,আঁকড়ে ধরেছিলাম প্রাণপণে।
পরে কি মনে!
অভিশ্রুতি মাধুরি মেশাই
তুলে ছিলে একটি ছবি
মুখো জ্বল জ্বল হাসি আর
জাগ্রত মন ভালোবাসি।
দরকার কি স্মরণে
ভুলে যাও অকূল
অদৃশ্য সে গভীর সরণ্যে
ছুইতে চাওয়া যে ভুল
সেই কবে হলো বদ্ধ
আমাদের প্রণয় ইস্কুল!
ভুল সঠিক হিসাবে হয়
সবে তা বেজাড়
তাও যদি একটু আওড়াতে
হৃষ্টে জড়িয়ে আবার!
হবে না কখনো
আমিও চাই না
স্নায়ু দর্পণ করে যত
খামখেয়ালি বায়না!!

~ অপরিচিতা ফুল(ধুমকেতু)
£ইনায়া
১৩ ই জুলাই,২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৬-০৭-২০২৩ ০১:১৫ মিঃ

ভালো লাগলো কবি❤️

জান্নাতুল ফেরদাউস
১৬-০৭-২০২৩ ০৬:০২ মিঃ

শুকরিয়া।